Saturday, May 18, 2024
No menu items!
HomeBangla newsরাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বিবিসিনিউজ২৪ ডেস্ক: রাজধানীর কদমতলীর সাদ্দাম মার্কেট এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। শফিকুল ইসলাম (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সুজন (৩২) নামে আরেক শ্রমিক আহত হয়েছেন। বুধবার (৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাদের মধ্যে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমএইচ) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের সহকর্মী উজ্জল হোসেন জানান, শফিকুল আমাদের সঙ্গে নির্মাণ শ্রমিকের সহকারী হিসেবে কাজ করতেন। কদমাতলী সাদ্দাম মার্কেট এলাকায় পাঁচতলা ভবনের তৃতীয় তলায় দেয়াল প্লাস্টার করার কাজ করছিলাম আমরা ছয়জন। ভবনের পাশ দিয়ে বিদ্যুৎ লাইন চলে। কাজ করতে গিয়ে দূর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হলেন দুইজন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

ইসলামী প্রশ্ন উত্তর: কবরের আযাব কি কারণে হয়?

Erdogan : কেন এরদোগানের প্রশংসা করেছেন পুতিন?

তিনি বলেন, পরে অচেতন অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এ সময় চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisment -
Google search engine

Most Popular

Trending Post