Saturday, May 18, 2024
No menu items!
HomeUpdate News‘ভারতে এর আগে মুসলমানদের ওপর এত জুলুম হয়নি’

‘ভারতে এর আগে মুসলমানদের ওপর এত জুলুম হয়নি’

‘ভারতে এর আগে মুসলমানদের ওপর এত জুলুম হয়নি’

সমাজবাদী পার্টির নেতা এবং উত্তর প্রদেশের সাম্বল জেলার সংসদ সদস্য ড. শফিকুর রহমান বারাক মন্তব্য করেছেন যে স্বাধীনতা-পরবর্তী সময় থেকে ভারতীয় মুসলমানরা এতটা নির্যাতিত হয়নি।

শনিবার ভারতীয় গণমাধ্যম ইটিভির উর্দু সংস্করণে প্রকাশিত একটি ভিডিও প্রতিবেদনে তার মন্তব্য এসেছে।

ওই ভিডিওতে চিকিৎসক শফিকুর রহমান বলেন, স্বাধীনতার পর থেকে মুসলমানদের ওপর নির্যাতন অব্যাহত রয়েছে। যদিও বিজেপির শাসনামলে মুসলমানদের ওপর অত্যাচারের মাত্রা বেড়ে যায়।

Erdogan : কেন এরদোগানের প্রশংসা করেছেন পুতিন?

বায়ুদূষণের প্রথমে দিল্লি, তৃতীয় অবস্থানে ঢাকা

দেশটির দলিত সম্প্রদায়ের ওপরও একইরক জুলুম চলছে বলে দাবি করেছেন বর্ষীয়ান এ নেতা। তিনি বলেন, এটা সত্য যে, মুসলমানদের ওপর যে নিপীড়ন চলছে, তা দলিতদের ওপরও করা হচ্ছে।

তিনি আরো বলেন, আর মুসলমানরা তো বরাবরই নির্যাতিত। বিজেপির শাসনামলে তাদের ওপর জুলুম কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। যা খুবই হতাশাজনক।

বিজেপির সমালোচনা করে ডাক্তার শফিকুর রহমান বলেন, বর্তমান সরকারের তরফ থেকে নাগরিকদের সাথে ন্যায়বিচার করা হচ্ছে না। জুলুম-অত্যাচার ক্রমেই বাড়ছে। মানুষের দুশ্চিন্তা বৃদ্ধি পাচ্ছে। অথচ এদিকে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই। তারা নতুন পার্লামেন্ট ভবন নির্মাণে মনোযোগী রয়েছে।

তিনি আরো বলেন, সরকার মানুষের চাহিদার কথা জানার প্রয়োজন মনে করছে না। একইসাথে উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে আমন্ত্রণ জানানো হচ্ছে না। এতেই বোঝা যায়- তার চিন্তাধারা সরকারের বিপরীত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisment -
Google search engine

Most Popular

Trending Post