Sunday, April 21, 2024
No menu items!
HomeBangla newsJatiya Party : কোনো মাইনাস ফর্মূলা কার্যকর হবে না - মামুন

Jatiya Party : কোনো মাইনাস ফর্মূলা কার্যকর হবে না – মামুন

Jatiya Party : আন্দোলনের নামে ভাঙচুর চালিয়ে ওয়ান ইলেভেন আনার চেষ্টা সফল হবে না-কাজী মামুন

বিবিসিনিউজ২৪ ডেস্ক: অযোগ্যদের কাউন্সিলের মাধ্যমে সরিয়ে দেয়া হবে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ বলেছেন, আন্দোলনের নামে ভাঙচুর জ্বালাও পোড়াও চালিয়ে ওয়ান ইলেভেন আনার চেষ্টা সফল হবে না। যারা মনে করছেন অরাজকতা সৃষ্টির মাধ্যমে বিদেশি সংস্থাকে কাজে লাগিয়ে দেশে জরুরি অবস্থা ডেকে আনবেন, তারা বোকার স্বর্গে বাস করছেন।

এদেশে আর কখনও সাংবিধানিক ধারা ভেঙ্গে ক্ষমতায় আসার স্বপ্ন পূরণ হবে না। রোববার ২৮ মে বিকেলে বাণিজ্যিক রাজধানী বন্দরনগীর চট্টগ্রামের আগ্রাবাদ- হালিশহর এক্সেস রোডস্থ “সুকন্যা কনভেশন” হলে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় কাজী মামুন আরো বলেন, ৮৬ তে পল্লীবন্ধুই সেই সুযোগ বাতিল করে দিয়ে গেছেন। আর সামরিক শাসন জারির সুযোগ নেই।

Erdogan : কেন এরদোগানের প্রশংসা করেছেন পুতিন?

ইসলামী প্রশ্ন উত্তর: কবরের আযাব কি কারণে হয়?

হিট অফিসারের পদটা ধারাবাহিক থাকুক: বুশরা

তিনি বলেন, দেশ মাতৃকার সামরিক বাহিনীকে উস্কানি দেয়ার ষড়যন্ত্র করে লাভ নেই। সংবিধান ও দেশের জনগণের রায়ের প্রতি তারা (সামরিক বাহিনী) শ্রদ্ধাশীল। বিরোধী দলীয় নেতার মূখপাত্র বলেন, সাংবিধানিক
ধারা মেনে আর সাত মাস পরই নির্বাচন হবে। সব দলের অংশগ্রহণেই হবে সেই নির্বাচন।

মুখে যে যাই বলুক না কেনো, অনেকেই নির্বাচনে আসতে মুখিয়ে আছেন। দেখছেন পরিস্থিতি কি হয়। তাদের বলছি, বিএনপির পথে পা বাড়াবেন না। কাজী মামুন বলেন, জাতীয় পার্টিকে নিয়ে যারা নতুন ষড়যন্ত্র নেমেছেন, তারা কেনো ভুলে যান পল্লীবন্ধু এরশাদের দুটি সন্তান এখনো বেচে আছেন। তাঁর সহধর্মিনী ও দলের প্রতিষ্ঠাতা সহযোগিদের অন্যতম ব্যক্তি পল্লীমাতা বেগম রওশন এরশাদকে আল্লাহ তালা মৃত্যুর দুয়ার থেকে বাঁচিয়ে এনেছেন, আপনাদের স্বপ্ন পূরণের জন্য নয়।

হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, কিসের মাইনাস ফর্মূলা। অযোগ্য ব্যক্তির পাশে থেকে আপনারাই তো মাইনস হয়ে যাবেন, শিগগিরই। তৃণমূলের নেতাকর্মীরা লাঙলের মালিক হিসেবে এখনো ঐক্যবদ্ধ আছে।

চট্টগ্রাম মহানগর জাপার আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য মোঃ কামরুজ্জামান পল্টুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সমন্বয়ক ও সাবেক এমপি এমএ গোফরান, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কেন্দ্রীয় সদস্য দয়াল কুমার বড়ুয়া, নাফিজ মাহবুব, আব্দুল আজিজ চৌধুরী, ডা. সাইফুর রহমান, শহিদুল ইসলাম সালাম, সৈয়দ শাহাদাত হোসেন, আমান উল্লাহ আমান, চট্টগ্রাম মহানগর জাপার যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন জ্যাকি, জসিম উদ্দিন, রেজাউল করিম রেজা, নুরুল আজিজ সওদাগর, সৈয়দ কমরুদ্দিন ফোরকান ও দিল মোহাম্মদ দিলু, মোঃ সেলিম রেজা, কেন্দ্রীয় সদস্য আবুল কালাম আজাদ, চকরিয়া উপজেলা জাপার শামসুল আলম, কাজী ইউসুফ চৌধুরী, কাজী সোলাইমান চৌধুরী, মো.আব্দুর রাজ্জাক, আবদুল কাদের জুয়েল, আক্তার হোসেন, জাহিদ হোসেন, জহির উদ্দিন ও বিলকিস আক্তার, পিকাশ শীল সাগর, মোক্তার আলম, ওসমান গণি, আরমান মিয়া, সেলিম উদ্দিন প্রমূখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisment -
Google search engine

Most Popular

Trending Post