Sunday, April 21, 2024
No menu items!
HomeLatest Postসাকিবের ফেরার দিনে ফিল্ডিংয়ে বাংলাদেশ, অভিষেক হাসানের

সাকিবের ফেরার দিনে ফিল্ডিংয়ে বাংলাদেশ, অভিষেক হাসানের

সাকিবের ফেরার দিনে ফিল্ডিংয়ে বাংলাদেশ, অভিষেক হাসানের

স্পোর্টস ডেস্ক:

চট্টগ্রামে জয় নিয়ে সিরিজে সমতা আনতে মরিয়া স্বাগতিকরা। সিলেটের ৩২৮ রানে ১-০তে পিছিয়ে থাকা বাংলাদেশকে আজ শুধু ড্র করলেই হবে না, সিরিজ বাঁচাতে জিততেই হবে। এমন সমীকরণ সামনে রেখে আজ লঙ্কানদের মুখোমুখি হচ্ছে শান্তর দল। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কা অধিনায়ক ডি সিলভা। তার মানে বাংলাদেশকে আগে ফিল্ডিং করতে হবে।

সাকিবের আগমনে দারুণ উচ্ছ্বসিত বাংলাদেশ শিবির। চট্টগ্রাম টেস্টের আগের দিন এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের সহকারী কোচ নিক পাঠাস ব্যাখ্যা করেন, সাকিব যে দলেই খেলুক না কেন, তাদের ভাগ্যবান বলা উচিত। আমরা তাকে স্বাগত জানাই। ড্রেসিংরুমে তাকে পাওয়া সবসময়ই দারুণ। তার ক্ষমতা দ্রুত সবার মধ্যে ছড়িয়ে পড়ে। তিনি যখনই দলে যোগ দেন, দলকে অনেক কিছু দেন।

প্রায় এক বছর পর লাল বলের ক্রিকেটে ফিরেছেন তিনি। সব মিলিয়ে সময় কম নয়। ইনজুরির কারণে ভারত বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর জাতীয় দলের হয়ে খেলা হয়নি এই অলরাউন্ডারের। এছাড়া লঙ্কানদের বিপক্ষে ম্যাচ দিয়ে আজ টেস্ট অভিষেক হচ্ছে তরুণ পেসার হাসান মাহমুদের।

বাংলাদেশ একাদশে এই দুই পরিবর্তন। আগের ম্যাচের একাদশে থাকা দুই পেসার শরিফুল ইসলাম ও নাহিদ রানা এবার জায়গা পাননি। এদিকে ইনজুরির কারণে বাদ পড়া কাসুন রাজিথার জায়গায় লঙ্কান দলে জায়গা পেয়েছেন অসিথা ফার্নান্দো। তাদের একাদশে এটাই একমাত্র পরিবর্তন।

বাংলাদেশ দল: মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisment -
Google search engine

Most Popular

Trending Post